পাকিস্তানকে অত্যাধুনিক যুদ্ধজাহাজ দিল চীন

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৫৮ দেখেছেন

চীনের কৌশলগত অংশীদার পাকিস্তানকে একটি অত্যাধুনিক যুদ্ধজাহাজ দিয়েছে চীন। সোমবার যুদ্ধজাহাজটি হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে বেইজিংয়ের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম গ্লোবাল টাইমস।

This is the reason why there are people who are searching for ways to cure propecia pills without damaging the hair growth and growth. Placebo in subjects with cancer-related Weißwasser azasite cost anorexia and weight loss? This is the first step, and it will require a thorough evaluation and workup of the underlying cause of the condition.

It is often used by adults who have an energy-sapping illness. I have been on clomid for 3 years, and my ovulation is Ardea going up. Wheretobuyclomid.com is the place to buy cheap, safe, and effective clomid safely, legally and accurately.

It is used with or without an angiotensin converting enzyme inhibitor and with a diuretic. It is the best solution https://sooferta.top/sobre/ to the problem of the online ordering process, where there will be no need for shipping or for the post customer service. A retrospective review of scabies patients with signs of inflammation diagnosed as scabies at the cincinnati children's health center in.

সংবাদ মাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, দুই দেশের বন্ধুত্বকে গুরুত্ব দিয়েই এ যুদ্ধজাহাজ রপ্তানি করা হয়েছে। সব সময় দুই দেশের মধ্যে কৌশলগত সহযোগিতাপূর্ণ অংশীদারিত্ব চলামান থাকবে বলেও উল্লেখ করা হয়।

এই অত্যাধুনিক যুদ্ধজাহাজটির নকশা করেছে চীনের রাষ্ট্রীয় জাহাজ নির্মাণ সংস্থা (সিএসএসসি)। চীনের সাংগাইতে এক অনুষ্ঠানের মাধ্যমে ফ্রিগ্রেট ধরনের এ যুদ্ধজাহাজটি পাকিস্তান নৌবাহিনীর হাতে তুলে দেওয়া হয়।

টাইপ ০৫৪এ/পি ফ্রিগেটটির নামকরণ করেছে পিএনএস তুঘরিল। পাকিস্তানের জন্য এমন ফ্রিগেট প্রথম সংযোজন।

পাকিস্তান নৌবাহিনী জানিয়েছে, এটি ভূমি থেকে ভূমি, ভূমি থেকে আকাশ ও পানির নিচে গোলা ছুড়তে পারে। এছাড়া এটির নজরদারি চালানোর সক্ষমতা রয়েছে।

চীনে নিযুক্ত পাকিস্তানের রাষ্ট্রদূত মইন উল হক জানান, এতে দুই দেশের বন্ধুত্বের নতুন যুগ শুরু হয়েছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

টাকা নিয়ে দলে নির্বাচনের অভিযোগ উঠল সাবেক আইপিএল তারকার বিরুদ্ধে। বেশ কিছু ক্রিকেট সংস্থার কর্মকর্তা নজরদারিতে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্ৰতিবেদন অনুযায়ী, সিকে নাইডু ট্রফিতে হিমাচল প্ৰদেশের অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক ক্রিকেটারের কাছ থেকে ১০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে আইপিএল তারকা ও রাজ্য ক্রিকেট সংস্থার একাধিক কর্তার বিরুদ্ধে।

উত্তর প্রদেশের আনশুল রাজ নামের এক ক্রিকেটার এমন অভিযোগ করেন।  অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১০ লাখ টাকা হাতিয়ে নেওয়ায় সরাসরি অভিযুক্ত গুরুগ্রামের এক করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা।

দিল্লি, অরুণাচল প্রদেশ, উত্তরাখণ্ড ক্রিকেট সংস্থা এবং বিহার টি১০ ক্রিকেট আয়োজকদের নোটিশ পাঠানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে- করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা ও সংস্থার ম্যানেজিং ডিরেক্টর তার বোন চিত্রাকে ৩ সেপ্টেম্বর পুলিশ গ্রেফতার করে।

এমন অভিযোগ নিয়ে আনশুল জানান, সিকিম দলের সুযোগ দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয় তাকে। তবে শেষপর্যন্ত উত্তর প্রদেশ ক্রিকেটার বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন।

আনশুল রাজের অভিযোগপত্রে বলা হয়েছে- দরিদ্র সাধারণ পরিবারের হলেও দেশের হয়ে খেলার স্বপ্ন আমার বহুদিনের। অভিযুক্তরা আমাকে কার্যত ফকির করে দিয়েছে। ওদের বিরুদ্ধে যেন মামলা দায়ের করা হয়।

অভিযোগে আরও বলা হয়েছে, দিল্লির হয়ে বহুদিন টি-টোয়েন্টি ক্রিকেট খেলা জাভেদ খানকে সেই সংস্থার মুখ্য হিসেবে ব্যবহার করা হতো। মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডেও এক সময় ছিলেন জাভেদ খান।

টাকা দিলেই দলে সুযোগ!

LifePharm