নিশো-মেহজাবীনের ‘ঋণী’

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮
  • ১২০৩ দেখেছেন

রাজীব হাসানের গল্পে মিজানুর রহমান আরিয়ান নির্মাণ করেছেন নাটক ‘ঋণী’। এতে জুটি বেঁধেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

জনপ্রিয় এ দুই অভিনয়শিল্পীকে সায়েদ ও রিনি  চরিত্রে ‘ঋণী’তে দেখতে পাবেন দর্শক। এখানে আরো অভিনয় করেছেন  রাশেদা চৌধুরী, শিল্পী সরকার অপু, ওমর আয়াজ অনি প্রমুখ।

‘ঋণী’ সম্পর্কে মেহজাবীন চৌধুরী বলেন, ‘স্নিগ্ধ একটা গল্প। ক্যামেরার কাজ ও নির্মাণশৈলীও চমৎকার হয়েছে।

অন্যদিকে, নির্মাতা মিজানুর রহমান আরিয়ান জানান, নাটকটি বানানোর অভিজ্ঞতা তাঁর ভালো ছিল। তিনি বলেন, “এই নাটকে যতটা না গল্প আছে, তার চেয়ে বেশি একটা ‘বউ’ আছে। এটা কেন বললাম, সেটা এখন বলতে চাই না। যাঁরা নাটকটি দেখবেন, তাঁরা ভালো বুঝতে পারবেন সেটা।”

নাটকটি আজ রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে। ‘ঋণী’র গল্পে দেখা যাবে,  রিনি সম্ভ্রান্ত পরিবারের মেয়ে হলেও ভালোবাসে মধ্যবিত্ত পরিবারের ছেলে সায়েদকে। সায়েদ রিনিকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছে তাদের এই ভালোবাসার শেষ পরিণতি সুখের হবে না। কিন্তু রিনি তার ভালোবাসাকে নিজের করে পাওয়ার জন্য সায়েদকে এবং সায়েদের পরিবারকে নিজের করে নিয়েছে। অন্যদিকে, রিনির বাবা রিনির জন্য বিয়ে ঠিক করেন তারই বন্ধু আসিফের ছেলের সঙ্গে।

রিনি তার ভালোবাসার মানুষকে পেতে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে সায়েদকে। বিয়ের কয়েক মাস পর সায়েদের চাকরি চলে গেলে তাদের সুখের সংসার অনেকটা কমে দাঁড়ায়। এরপর ঘটনা মোড়  নেয় অন্যদিকে। শুরু হয় অন্য আরেক গল্প।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ
LifePharm