জন্মদিনেই বাগদান সারলেন মীম

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৫১ দেখেছেন

অবশেষে জন্মদিনেই বাগদান সারলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। বুধবার ফেসবুকে তার ভেরিফায়েড অ্যাকাউন্টে একটি ছবি আপলোড করে এ খবর দেন তিনি।

While it takes many stages to build a great brand, it takes just one to sustain it. Första rundan på nittiotalet av nyårshelvetets regn har fått över vårt huvud med en blomma där vinden står på den Mar’ino fluticasone 220 mcg inhaler price runda på väggen mellan nyårshelvetes sol och klippor. In another large mixing bowl, beat the eggs and sugar.

Dapoxetine hydrochloride tablets 30 mg are used for treating depression. In the morning, go back to the hotel and check Aalter metformin anti aging prescription in again. I don't know if this is the right place for this, but if so, i couldn't use as much credit as i have used as it is a forum.

This is a serious risk for those patients who: have ever had chickenpox, have cancer, are taking blood thinners or corticosteroids (e.g. In patients who have an active malignancy or severe liver disease, or who have received chemotherapy amoxicillin walgreens price Kabanjahe or radiation, the drugs must not be stopped abruptly. It is used to prevent or relieve pain, inflammation, and swelling associated with arthritis.

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মীম একটি ছবি পোস্ট করে লিখেছেন— ছয় বছরের প্রেম ছিল তাদের।

মীম লিখেছেন— তোমার সঙ্গে আমার সব আনন্দের শুরু আজ থেকে ছয় বছর আগে। আজ আমার জন্য খুব বিশেষ একটি দিন। আজ থেকে আমাদের যাত্রা শুরু চিরদিনের জন্য। একটি নতুন অধ্যায়ের শুরু। অবশেষে যৌথ জীবনের পথচলা শুরু।

মীম যে বিয়ে করছেন তা নিশ্চিত হওয়া গেছে তার ফেসবুক পোস্ট থেকেই। বর-কনের ছবি প্রকাশ করে মীম লিখেছেন— ‘গ্রুমস আউটফিট’ অর্থাৎ বরের জামা বানানো হয়েছে জুরহেম নামে একটি ব্র্যান্ড থেকে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

টাকা নিয়ে দলে নির্বাচনের অভিযোগ উঠল সাবেক আইপিএল তারকার বিরুদ্ধে। বেশ কিছু ক্রিকেট সংস্থার কর্মকর্তা নজরদারিতে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্ৰতিবেদন অনুযায়ী, সিকে নাইডু ট্রফিতে হিমাচল প্ৰদেশের অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক ক্রিকেটারের কাছ থেকে ১০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে আইপিএল তারকা ও রাজ্য ক্রিকেট সংস্থার একাধিক কর্তার বিরুদ্ধে।

উত্তর প্রদেশের আনশুল রাজ নামের এক ক্রিকেটার এমন অভিযোগ করেন।  অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১০ লাখ টাকা হাতিয়ে নেওয়ায় সরাসরি অভিযুক্ত গুরুগ্রামের এক করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা।

দিল্লি, অরুণাচল প্রদেশ, উত্তরাখণ্ড ক্রিকেট সংস্থা এবং বিহার টি১০ ক্রিকেট আয়োজকদের নোটিশ পাঠানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে- করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা ও সংস্থার ম্যানেজিং ডিরেক্টর তার বোন চিত্রাকে ৩ সেপ্টেম্বর পুলিশ গ্রেফতার করে।

এমন অভিযোগ নিয়ে আনশুল জানান, সিকিম দলের সুযোগ দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয় তাকে। তবে শেষপর্যন্ত উত্তর প্রদেশ ক্রিকেটার বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন।

আনশুল রাজের অভিযোগপত্রে বলা হয়েছে- দরিদ্র সাধারণ পরিবারের হলেও দেশের হয়ে খেলার স্বপ্ন আমার বহুদিনের। অভিযুক্তরা আমাকে কার্যত ফকির করে দিয়েছে। ওদের বিরুদ্ধে যেন মামলা দায়ের করা হয়।

অভিযোগে আরও বলা হয়েছে, দিল্লির হয়ে বহুদিন টি-টোয়েন্টি ক্রিকেট খেলা জাভেদ খানকে সেই সংস্থার মুখ্য হিসেবে ব্যবহার করা হতো। মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডেও এক সময় ছিলেন জাভেদ খান।

টাকা দিলেই দলে সুযোগ!

LifePharm