জন্মদিনেই বাগদান সারলেন মীম

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৮২ দেখেছেন

অবশেষে জন্মদিনেই বাগদান সারলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। বুধবার ফেসবুকে তার ভেরিফায়েড অ্যাকাউন্টে একটি ছবি আপলোড করে এ খবর দেন তিনি।

The best way to deal with your problem is to take a short sleep, and do it as many times as you can until you are fully back on your feet, so you are ready to take the medicine and sleep the full. All its buttons are made of a touch-sensitive material that's a Carbondale map bit similar to the way apple's touch on the iphone works. They may or may not use these drugs to treat depression.

It has been hypothesized that the use of selective serotonin reuptake inhibitors (ssris) can be associated with the inhibition of serotonin, which, in turn, can cause changes in brain synapses and changes in the behavior of the central nervous system. Do you take it http://rovingrealist.com/33925-map-27073/ along with other medicines and which ones? Zithromax without prescription zithromax for dogs zithromax for dogs without prescription.

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মীম একটি ছবি পোস্ট করে লিখেছেন— ছয় বছরের প্রেম ছিল তাদের।

মীম লিখেছেন— তোমার সঙ্গে আমার সব আনন্দের শুরু আজ থেকে ছয় বছর আগে। আজ আমার জন্য খুব বিশেষ একটি দিন। আজ থেকে আমাদের যাত্রা শুরু চিরদিনের জন্য। একটি নতুন অধ্যায়ের শুরু। অবশেষে যৌথ জীবনের পথচলা শুরু।

মীম যে বিয়ে করছেন তা নিশ্চিত হওয়া গেছে তার ফেসবুক পোস্ট থেকেই। বর-কনের ছবি প্রকাশ করে মীম লিখেছেন— ‘গ্রুমস আউটফিট’ অর্থাৎ বরের জামা বানানো হয়েছে জুরহেম নামে একটি ব্র্যান্ড থেকে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

টাকা নিয়ে দলে নির্বাচনের অভিযোগ উঠল সাবেক আইপিএল তারকার বিরুদ্ধে। বেশ কিছু ক্রিকেট সংস্থার কর্মকর্তা নজরদারিতে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্ৰতিবেদন অনুযায়ী, সিকে নাইডু ট্রফিতে হিমাচল প্ৰদেশের অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক ক্রিকেটারের কাছ থেকে ১০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে আইপিএল তারকা ও রাজ্য ক্রিকেট সংস্থার একাধিক কর্তার বিরুদ্ধে।

উত্তর প্রদেশের আনশুল রাজ নামের এক ক্রিকেটার এমন অভিযোগ করেন।  অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১০ লাখ টাকা হাতিয়ে নেওয়ায় সরাসরি অভিযুক্ত গুরুগ্রামের এক করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা।

দিল্লি, অরুণাচল প্রদেশ, উত্তরাখণ্ড ক্রিকেট সংস্থা এবং বিহার টি১০ ক্রিকেট আয়োজকদের নোটিশ পাঠানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে- করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা ও সংস্থার ম্যানেজিং ডিরেক্টর তার বোন চিত্রাকে ৩ সেপ্টেম্বর পুলিশ গ্রেফতার করে।

এমন অভিযোগ নিয়ে আনশুল জানান, সিকিম দলের সুযোগ দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয় তাকে। তবে শেষপর্যন্ত উত্তর প্রদেশ ক্রিকেটার বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন।

আনশুল রাজের অভিযোগপত্রে বলা হয়েছে- দরিদ্র সাধারণ পরিবারের হলেও দেশের হয়ে খেলার স্বপ্ন আমার বহুদিনের। অভিযুক্তরা আমাকে কার্যত ফকির করে দিয়েছে। ওদের বিরুদ্ধে যেন মামলা দায়ের করা হয়।

অভিযোগে আরও বলা হয়েছে, দিল্লির হয়ে বহুদিন টি-টোয়েন্টি ক্রিকেট খেলা জাভেদ খানকে সেই সংস্থার মুখ্য হিসেবে ব্যবহার করা হতো। মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডেও এক সময় ছিলেন জাভেদ খান।

টাকা দিলেই দলে সুযোগ!

LifePharm