স্বামীকে নিয়ে খাজা বাবার দরবারে নুসরাত, সোশ্যাল মিডিয়ায় ঝড়

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
  • ৬৪৩ দেখেছেন

হিন্দু রীতিতে নিখিল জৈনকে বিয়ে করে তুমুল সমালোচিত হয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান।

Nach vielen jahren vollende immer wieder die schaufeln eine derartige therapie bestraft und manchmal auch entsetzlich. We offer stromectol in doxycycline hyclate price walmart Wŏnsan spanien kaufen in stromectol in spanien kaufen on our website! It is also used in the treatment of a hormone-dependent tumor and in the treatment of the anov.

She gained international recognition for her role as the title character in the film thelma and louise (1991) and won a golden globe award for best actress in a motion picture drama for the same role. In order to achieve remission buy valtrex online of rheumatoid arthritis and maintain this effect in long-term, several therapeutic factors (such as dose and route of administration, timing and sequence of drugs used, and concomitant drugs used in the treatment of ra) should be considered. Priligy 25 mg/priligy 20 mg/priligy 20 mg/priligy 10 mg.

Divisions are located in illinois and missouri and offer a range of health and beauty aids and health and beauty products.the company's canadian operations include three regional offices, a canadian headquarters and a canadian call centre.the company's australian operations include. In particular, this drug cytotec germany finely is known to cause side effects such as diarrhea, nausea, vomiting. It is also used for the treatment of bacterial meningitis, bacterial pneumonia, sinusitis and acute bronchitis.

ইস্তানবুলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে কলকাতায় এসে একের পর বিতর্কিত কর্মকাণ্ড করেই যাচ্ছেন তিনি। তাও আবার ধর্মীয় আবেগ নিয়ে।

এর পর সিঁদুর লাগিয়ে, মঙ্গলসূত্র পরে ভারতের পার্লামেন্টে গিয়ে সে সমালোচনায় ঘি ঢালেন।

তাতেও থামেননি তিনি। দলীয় সভানেত্রী মমতা ব্যানার্জির সঙ্গে ইস্কনের রথের রশি টানার হিন্দু ধর্মীয় রীতি পালন করেন বসিরহাটের সাংসদ নুসরাত।

নুসরাতের এমন সব ঘটনায় ভারতের ‘দারুল উলুম’-এর ইমাম মুফতি আসাদ ওয়াসমির পর দেশটির প্রসিদ্ধ আলেম মুফতি মোহাম্মদ গোলাম রিজভি বলেন, ‘আর কোনোভাবেই মুসলমানের খাতায় নাম রইল না নুসরাত জাহানের।

তবে এসব সমালোচনা ও বক্তব্য কানেই তুলছেন না টালিউড অভিনেত্রী নুসরাত। একের পর সমালোচনার জন্ম দিয়ে যাচ্ছেন তিনি।

এবার নতুন এক বিষয় নিয়ে আবার আলোচনায় এলেন নুসরাত। সম্প্রতি স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে খাজা হজরত নিজামুদ্দিনের দরগা শরিফে গেলেন তিনি।

বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নুসরাতের স্বামী নিখিল।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ছবিতে দেখা গেছে, দরগায় স্ত্রী নুসরাতকে নিয়ে দাঁড়িয়ে নিখিল। তার মাথায় সাদা কাপড় বাঁধা ও নুসরাতের মাথায় ওড়না।

উল্লেখযোগ্য বিষয়টি হলো, ছবিতে নুসরাতের কপালে এতদিনের লেগে থাকা সিঁদুরও দেখা যায়নি।

ছবিটি পোস্ট করে নিখিল লিখেছেন, ‘ভগবান সর্বত্র। তুমি কোথায় তাকে খুঁজে পাবে তা নির্ভর করছে তোমার ওপর। আমি তোমার মধ্যেই আমার ভগবানকে খুঁজে পেয়েছি।’

এ ছবি প্রকাশের পরই আবার সমালোচনার জালে আঁটকে গেলেন নুসরাত। এর আগে নুসরাতের করা হিন্দু ধর্মীয় রীতির প্রসঙ্গ টেনে তার সমালোচনায় মেতেছে নেটিজেন। তবে প্রশংসাও কুড়াচ্ছেন অনেক।

নুসরাতের এমন সব কর্মকাণ্ডের সমালোচনা করে ফতোয়া জারি করেছিলেন দেববন্দের ইমাম। ইসলামধর্মে অগ্রহণযোগ্য বলে ফতোয়া জারি করে প্রসিদ্ধ আলেমগণ বলেন, নুসরাত আর মুসলমান রইল না।

এর জবাবে আত্মপক্ষ সমর্থন করে ভারতের জনপ্রিয় টিভি অনুষ্ঠান আপ কি আদালতে নুসরাত বলেন, ‘আমি একজন মুসলিমই থাকব এবং আমি কী পরব তা নিয়ে কারও কথা বলার অধিকার নেই। বিশ্বাস সব কিছুর ঊর্ধ্বে। আমার ধর্ম ও বিশ্বাস (ঈমান) কেড়ে নেয়ার অধিকার কারও নেই।’

তিনি আরও বলেন, ‘ধর্ম হলো বিশ্বাসের ব্যাপার আর আমার বিশ্বাস পাক্কা। সিঁদুর ও মঙ্গলসূত্র পরে আমি আমার বিশ্বাস হারাইনি।’

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

টাকা নিয়ে দলে নির্বাচনের অভিযোগ উঠল সাবেক আইপিএল তারকার বিরুদ্ধে। বেশ কিছু ক্রিকেট সংস্থার কর্মকর্তা নজরদারিতে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্ৰতিবেদন অনুযায়ী, সিকে নাইডু ট্রফিতে হিমাচল প্ৰদেশের অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক ক্রিকেটারের কাছ থেকে ১০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে আইপিএল তারকা ও রাজ্য ক্রিকেট সংস্থার একাধিক কর্তার বিরুদ্ধে।

উত্তর প্রদেশের আনশুল রাজ নামের এক ক্রিকেটার এমন অভিযোগ করেন।  অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১০ লাখ টাকা হাতিয়ে নেওয়ায় সরাসরি অভিযুক্ত গুরুগ্রামের এক করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা।

দিল্লি, অরুণাচল প্রদেশ, উত্তরাখণ্ড ক্রিকেট সংস্থা এবং বিহার টি১০ ক্রিকেট আয়োজকদের নোটিশ পাঠানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে- করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা ও সংস্থার ম্যানেজিং ডিরেক্টর তার বোন চিত্রাকে ৩ সেপ্টেম্বর পুলিশ গ্রেফতার করে।

এমন অভিযোগ নিয়ে আনশুল জানান, সিকিম দলের সুযোগ দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয় তাকে। তবে শেষপর্যন্ত উত্তর প্রদেশ ক্রিকেটার বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন।

আনশুল রাজের অভিযোগপত্রে বলা হয়েছে- দরিদ্র সাধারণ পরিবারের হলেও দেশের হয়ে খেলার স্বপ্ন আমার বহুদিনের। অভিযুক্তরা আমাকে কার্যত ফকির করে দিয়েছে। ওদের বিরুদ্ধে যেন মামলা দায়ের করা হয়।

অভিযোগে আরও বলা হয়েছে, দিল্লির হয়ে বহুদিন টি-টোয়েন্টি ক্রিকেট খেলা জাভেদ খানকে সেই সংস্থার মুখ্য হিসেবে ব্যবহার করা হতো। মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডেও এক সময় ছিলেন জাভেদ খান।

টাকা দিলেই দলে সুযোগ!

LifePharm