অভিনয়ে সানিয়া মির্জা

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ২০৭ দেখেছেন

ভারতের বিখ্যাত টেনিস তারকা সানিয়া মির্জা অভিনয়ে নাম লেখাতে যাচ্ছেন। একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন শোয়েবপত্নী। খবর হিন্দুস্তান টাইমস ও নিউজ এইটিনের।

‘এমটিভি প্রবিহিশন অ্যালন টুগেদার’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন এই টেনিস তারকা।  মূলত টিবি বা যক্ষ্মা রোগের বিরুদ্ধে জনসচেতনতায় এ ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে।

অভিনয় প্রসঙ্গে পাকিস্তানের এই পুত্রবধূ বলেন, শুধু ভারতে নয়, সারা বিশ্বেই যক্ষ্মা একটি মারাত্মক ব্যাধি। ভারতে যক্ষ্মা শনাক্ত হওয়া রোগীদের অর্ধেকরই বয়স ৩০ বছরের নিচে। এ রোগ নিয়ে মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে এবং চিন্তাধারা বদলাতে হবে, যার জন্য এই ওয়েব সিরিজ।’ যক্ষ্মার ক্ষতিকর দিক নিয়ে তরুণ-যুবকদের সতর্ক করা এবং তাদের সতর্ক করতে এই ওয়েব সিরিজ।

সানিয়া বলেন, করোনা পরিস্থিতিতে যক্ষ্মা আক্রান্তদের স্বাস্থ্যঝুঁকি আরও বেড়েছে। এ রকম পরিস্থিতি আগে কখনও আসেনি। যক্ষ্মা আক্রান্তদের সঠিক পরামর্শ দেয়ার ভূমিকা থাকবে আমার।

ওয়েব সিরিজটির মূল বিষয়বস্তু হলো– এক                                                                                                            সদ্য বিবাহিত দম্পতি বিকি ও মেঘা তাদের জীবনের নানান সমস্যা নানান টানাপোড়েন। করোনাভাইরাস পরিস্থিতিতে যক্ষ্মা আক্রান্ত এই দম্পতি কি কি সমস্যার মুখোমুখি হচ্ছে সেগুলোও উঠে আসবে। ওই দম্পতির চরিত্রে অভিনয় করছেন সৈয়দ রাজা আহমেদ ও প্রিয়া চৌহান। সানিয়ার ভূমিকা থাকবে এই দম্পতিকে সঠিক পরামর্শ দেয়া।

এই টিনিস তারকা আরও বলেন, ‘আমার বিশ্বাস, এই চরিত্রে আমার উপস্থিতি টিবি রোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে বড় এবং ইতিবাচক একটি ভূমিকা রাখবে।’

নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি প্রবিহিশন সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ প্রচার করা হবে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

টাকা নিয়ে দলে নির্বাচনের অভিযোগ উঠল সাবেক আইপিএল তারকার বিরুদ্ধে। বেশ কিছু ক্রিকেট সংস্থার কর্মকর্তা নজরদারিতে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্ৰতিবেদন অনুযায়ী, সিকে নাইডু ট্রফিতে হিমাচল প্ৰদেশের অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক ক্রিকেটারের কাছ থেকে ১০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে আইপিএল তারকা ও রাজ্য ক্রিকেট সংস্থার একাধিক কর্তার বিরুদ্ধে।

উত্তর প্রদেশের আনশুল রাজ নামের এক ক্রিকেটার এমন অভিযোগ করেন।  অনূর্ধ্ব-২৩ দলে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১০ লাখ টাকা হাতিয়ে নেওয়ায় সরাসরি অভিযুক্ত গুরুগ্রামের এক করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা।

দিল্লি, অরুণাচল প্রদেশ, উত্তরাখণ্ড ক্রিকেট সংস্থা এবং বিহার টি১০ ক্রিকেট আয়োজকদের নোটিশ পাঠানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে- করপোরেট ম্যানেজমেন্ট ফার্মের প্রেসিডেন্ট আশুতোষ বোরা ও সংস্থার ম্যানেজিং ডিরেক্টর তার বোন চিত্রাকে ৩ সেপ্টেম্বর পুলিশ গ্রেফতার করে।

এমন অভিযোগ নিয়ে আনশুল জানান, সিকিম দলের সুযোগ দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয় তাকে। তবে শেষপর্যন্ত উত্তর প্রদেশ ক্রিকেটার বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন।

আনশুল রাজের অভিযোগপত্রে বলা হয়েছে- দরিদ্র সাধারণ পরিবারের হলেও দেশের হয়ে খেলার স্বপ্ন আমার বহুদিনের। অভিযুক্তরা আমাকে কার্যত ফকির করে দিয়েছে। ওদের বিরুদ্ধে যেন মামলা দায়ের করা হয়।

অভিযোগে আরও বলা হয়েছে, দিল্লির হয়ে বহুদিন টি-টোয়েন্টি ক্রিকেট খেলা জাভেদ খানকে সেই সংস্থার মুখ্য হিসেবে ব্যবহার করা হতো। মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডেও এক সময় ছিলেন জাভেদ খান।

টাকা দিলেই দলে সুযোগ!

LifePharm